অনুদানের সিনেমায় জুটি বাঁধছেন সাইমন-মৌ

19

সরকারি অনুদানের চলচ্চিত্রে প্রথমবারের মতো অভিনয় করতে যাচ্ছেন চিত্রনায়িকা মৌ। এখানে তিনি জুটি বাঁধবেন ‘পোড়ামন’খ্যাত নায়ক সাইমন সাদিকের বিপরীতে। বৃহস্পতিবার (০৯ জুলাই) এ তথ্য নিশ্চিত করেছেন মৌ।

তিনি জানান, ২০১৭ সালের জন্য অনুদান পাওয়া ‘দায়মুক্তি’ ছবিতে অভিনয় করবেন তিনি। এটি পরিচালনা করবেন কমল সরকার। আর এর সার্বিক তত্ত্বাবধানে থাকবেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন। গত বুধবার, ৮ জুলাই ছবিটির জন্য আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হয়েছেন মৌ।

এ নায়িকা তার নতুন ছবি নিয়ে বলেন, ‘সুন্দর একটি গল্প আছে এ ছবির। হৃদয়স্পর্শী। আমি কৃতজ্ঞ কমল ভাইয়া ও খোকন ভাইয়ার কাছে, আমাকে এমন গল্পে কাজের সুযোগ দেয়ার জন্য। আমার চরিত্রটিতে কাজের অনেক সুযোগ রয়েছে। চেষ্টা করবো নিজের সর্বোচ্চ শ্রম দিয়ে ভালোভাবে কাজটি শেষ করার।’

এ ছবির মধ্য দিয়ে প্রথমবারের মতো সাইমনের বিপরীতে কাজ করতে চলেছেন মৌ। এর আগে তারা ‘বাহাদুরি’ নামের ছবিতে একসঙ্গে কাজ করলেও জুটি ছিলেন না। এ নিয়েও বেশ উচ্ছ্বসিত মৌ। বললেন, ‘সাইমন ভাই চমৎকার একজন মানুষ।

তার ব্যবহার বহুবার মুগ্ধ করেছে। নায়ক হিসেবেও তিনি সফল। জাতীয় চলচ্চিত্র পুরস্কারও ঘরে তুলেছেন৷ তার বিপরীতে কাজ করে দারুণ অভিজ্ঞতা হবে বলে আশা করছি।’

ছবিতে সাইমন-মৌ জুটি বাঁধার বিষয়টি নিশ্চিত করেছেন ছবির তত্ত্বাবধানের দায়িত্বে থাকা বদিউল আলম খোকনও। তিনি বলেন, ‘বৃদ্ধাশ্রমের গল্প নিয়ে তৈরি হবে ছবিটি। এটি ২০১৭ সালের জন্য সরকারি অনুদান পাওয়া।

নানা কারণে নির্মাণে দেরি হয়েছে। এবার সরকারের পক্ষ থেকে বলা হয়েছে চলতি বছরের ডিসেম্বরের মধ্যে ছবি শেষ করে জমা দিতে হবে। সে অনুযায়ী পরিকল্পনা করা হয়েছে। কোরবানি ঈদের পরেই শুটিং শুরু হবে।

এদিকে চিত্রনায়ক সাইমন ‘দায়মুক্তি’ ছবিতে কাজ করা প্রসঙ্গে জানান, ‘আমার সাথে মৌখিকভাবে ছবিটি নিয়ে কথা হয়েছে। বদিউল আলম খোকন ভাই এটির দায়িত্বে আছেন। তার সঙ্গে কাজের খুব ভালো অভিজ্ঞতা আছে আমার৷ আবারও কাজের সুযোগ পেলে উপভোগ্য হবে এটা৷ কিন্তু কোনোকিছু চূড়ান্ত না হওয়া পর্যন্ত আমার আসলে বলার কিছু নেই।’

‘দায়মুক্তি’ সিনেমায় সাইমন-মৌ ছাড়া আরও অভিনয় করবেন সৈয়দ হাসান ইমাম, দিলারা জামানসহ অভিনয়ের একঝাঁক প্রিয়মুখ।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে