আবুল হাসানাত আব্দুল্লাহর মহানুববতা

15

করোনাকালীণ সময়ে অসুস্থ্য প্রবীণ আওয়ামী লীগ নেতার উন্নত চিকিৎসার ব্যয়ভার বহন করে মহানুববতার দৃষ্টান্ত স্থাপণ করলেণ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাগ্নে বরিশাল জেলা আওয়ামী লীগের সভাপতি (মন্ত্রী পদমর্যাদায়) আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি।

গৌরনদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রীর জাতীয় পুরস্কারপ্রাপ্ত মাহিলাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈকত গুহ পিকলু জানান, গত কয়েকদিন যাবত তার পিতা গৌরনদী উপজেলা আওয়মী লীগের সাবেক সভাপতি মুক্তিযোদ্ধা কালিয়া দমন গুহ অসুস্থ্য হয়ে পরেন। করোনার কারনে বাসায় বসে তার চিকিৎসা সেবা চলছিলো। এরই মধ্যে তার (পিকলু) এক চাচা মৃত্যুবরন করেন।

তিনি আরও জানান, পিতা কালিয়া দমন গুহর অসুস্থ্যতার বিষয়টি তাৎক্ষনিক জানার পরপরই আবুল হাসানাত আব্দুল্লাহ এমপি বাসায় এ্যাম্বুলেন্স পাঠিয়ে শেরই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করিয়ে কালিয়া দমন গুহর উন্নত চিকিৎসার ব্যবস্থা করেন। অভিভাবক আবুল হাসানাত আব্দুল্লাহর মহানুববতায় অসুস্থ্য কালিয়া দমন গুহ এখন অনেকটাই সুস্থ্য বলে জানিয়েছেন ইউপি চেয়ারম্যান পিকলু। মন্ত্রী আবুল হাসানাত আব্দুল্লাহর প্রতি অশেষ কৃতজ্ঞতা জানিয়েছেন কালিয়া দমন গুহর পরিবারের সদস্যরা।

দ্রুত নিউজ পেতে নিচের লাইক বাটনে ক্লিক করে সি ফাস্ট করে রাখুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে