আমেরিকায় ভয়ংকর করোনা, আতঙ্কে অভিনেত্রী মোনালিসা

ছোটপর্দার এক সময়ের তুমুল জনপ্রিয় মডেল ও অভিনেত্রী মোনালিসা ২০১৩ সাল থেকে আমেরিকায় বসবাস করছেন। মাঝে মধ্যে দেশে ফেরেন। অভিনয়ও করেন। বর্তমানে আমেরিকার বিশ্ববিখ্যাত কসমেটিকস ও বিউটি প্রোডাক্ট সরবরাহকারী বহুজাতিক প্রতিষ্ঠান ‘সেফোরা’র বিউটি অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন মোনালিসা।

বিশ্বজুড়ে করোনাভাইরাসের আক্রমন বেড়েই চলেছে। বাড়ছে মৃত্যুর সংখ্যা।যুক্তরাষ্ট্রে গত কয়েকদিনে করোনা আক্রান্তের সংখ্যা সব দেশকে ছাড়িয়ে গেছে। দেশটিতে এখন পর্যন্ত মোট আক্রান্তের সংখ্যা ১ লাখ ৪২ হাজার ৪ জন। এখন পর্যন্ত মারা গেছে ২ হাজার ৪৮৪ জন।

বিশ্বের করোনা পরিস্থিতিতে বেশ আতঙ্কিত মোনালিসা। এক ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছেন, ‘দিনের পর দিন সবকিছু আমার কাছে অপরিচিত লাগছে। প্রতিদিন সকালে আমি ঘুম থেকে ওঠার পর আমি চিন্তা করি যে আমি এখনও পৃথিবীতে আছি।

আমি মনে করি এখনও পৃথিবীতে বাস করছি বা অন্য কোনও জায়গায়, পাশাপাশি কোনও লোক নেই, প্রতিটি রাস্তা খালি, গান নেই, কোনও গাড়ি নেই, কোনও মানুষ নেই। প্রতিদিন মানুষ মারা যাচ্ছে। এটা পৃথিবী শেষ হয়ে যাওয়ার মতো। এটি একটি এলিয়েন-জগতে পরিণত হয়েছে।’

মোনালিসা আরও লিখেছেন, ‘হে আল্লাহ জানি না আমরা কেউই জানিনা কবে সব কিছু ঠিক হবে। আমার জীবনে এমন পরিস্থিতিতে কখনই পড়িনি। এটা যেন এক ভূতের রাজ্য। আমরা জানিনা কে এই সময়টা পার করতে পারবে আর কে পারবেনা। কে বাঁচবে আর কে মারা যাবে কেউ তা জানিনা।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *