সংবাদ শিরোনাম
Home / সারাদেশ / খুলনা / ইন্দুরকানীতে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

ইন্দুরকানীতে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

ইন্দুরকানীতে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যাপিরোজপুরের ইন্দুরকানীতে প্রেমে ব্যার্থ হয়ে গলায় ফাঁস দিয়ে ইমন হাওলাদার (২০) নামের এক যুবক আত্মহত্যা করেছে। ২০ জুন (শনিবার) সন্ধ্যায় উপজেলার গাবছিয়ায় গ্রামে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় ইউনুস আলী হাওলাদারের বাড়ির খাবার ঘর থেকে ইমনের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। সে উপজেলার গাবগাছিয়া গ্রামের ইউনুছ ঘড়ামির নাতি এবং পিরোজপুর সদর উপজেলার নামাজপুর গ্রামের রফিকুল ইসলামের মেঝ ছেলে ।

স্থানীয়দের সাথে আলাপ কালে জানা যায়, ইমন বেশ কিছিুদিন ধরে নানা বাড়িতে অবস্থান করছে। এখানে থাকার সুবাদে পাশ্ববর্তী এক মেয়ের সাথে তার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বলে তার নানি জানান। কিন্তু নানা বাড়ির কেউ ঐ প্রেমের সম্পর্কে রাজি ছিলেন না।

তবে মারা যাওয়ার আগে একটি চিরকুট লিখে যায় ইমন। যাতে লেখা ছিল ‘আমি মারা গেলে কেউ কোন দায়ী না। আমি যাকে ভালোবাসি তাকে আমি পাই নাই। আমার জীবনের কোন দাম নাই। সবার কাছে আমি ক্ষমা চাইলাম’।

ইন্দুরকানীতে প্রেমে ব্যর্থ হয়ে যুবকের আত্মহত্যা

প্রেমে ব্যর্থ হয়ে অভিমান করে সে আত্মহত্যা করেছে বলে এমনটি ধারনা স্থানীয়দের।

পারিবারিক সূত্রে জানা যায়, শনিবার সন্ধ্যার দিকে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন ইমন। দুই ভাই ও তিন বোনের মধ্যে ইমন মেঝ। ইমন খুলনার একটি চাইনিজ রেস্টুরেন্টে কাজ করতেন। এর আগে ২০১৮ সালের এপ্রিলে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ইমনের নবম শ্রেনীতে পড়ুয়া বোন রিবি আক্তার ওড়না দিয়ে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেন বলে জানা যায়।

এ ব্যাপারে ইন্দুরকানী থানা অফিসার ইনর্চাজ হাবিবুর রহমান জানান, ইমন নামের এক যুবক আত্মহত্যা করেছে বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Check Also

খুলনায় লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা

খুলনায় লকডাউনের পরও প্রতিদিন লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় করানোর উপসর্গ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *