কবে কোথায় হচ্ছে সৃজিত-মিথিলার বিবাহোত্তর সংবর্ধনা

রাফিয়াথ রশিদ মিথিলা ও সৃজিত মুখার্জি

বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি বিয়ে করেছেন গেল বছরের ৬ ডিসেম্বর। ঘরোয়া সেই বিয়ে শেষে হানিমুনেও গিয়েছিলেন তারা। সে সময় জানানো হয়েছিল আগামী বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হবে। তবে কবে কোথায় হচ্ছে তাদের বিবাহোত্তর সংবর্ধনা?

জানা গেছে, আগামী ২৯ ফেব্রুয়ারি এ দু’জনের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। এদিন সৃজিতের কলকাতার বাসভবন রাজকুটিরে এই আয়োজন অনুষ্ঠিত হবে। রোববার গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন সৃজিত। এরই মধ্যে ভারতীয় একাধিক গণমাধ্যম মিথিলা-সৃজিতের বিবাহোত্তর সংবর্ধনার নিমন্ত্রণপত্রের ছবিও প্রকাশ করেছে।

মিথিলা-সৃজিতের বিবাহোত্তর সংবর্ধনার নিমন্ত্রণপত্রের ছবি

কার্ডটিতে লেখার শুরুটা হয়েছে এভাবে, ‘আমাকে আমার মতো থাকতে দাও’ বলার দিন এবার শেষ। নৌকার পালে চোখ রেখে দিন কাটানোর আশায় বিয়েটা করেই নিলাম। তাই আপাতত মিথিলা আর সৃজিত এক রাস্তায় ট্রামলাইন, এক কবিতায় কাপলেট।

আরো লিখেছেন, পৃথিবীর সব উৎসবের ইতিহাসই বন্ধু-বান্ধবদের খাওয়ানোর ইতিহাস। তাই নতুন আলুর খোসা আর ভালোবাসা দিয়ে ভাত-ডাল মাখার আগে চাই একটা জমজমাট হুল্লোড় আর ভূরিভোজ। ইংলিশ মিডিয়ামে যাকে বলে, ‘রিসেপশন’। খাঁটি বাঙালি শব্দ- বৌভাত।

সবশেষে লিখেছেন, আমাদের খুনসুটি আর ঝগড়াঝাঁটির জীবন আড্ডা দিয়ে জমজমাটি করে তুলতে আসবেন কিন্তু। নমস্কারান্তে- মুখার্জি কমিশন।

 

শেয়ার করুন ও লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: