করোনার ভয়ে ইংল্যান্ড যেতে চান না তিন ক্যারিবীয় ক্রিকেটার

করোনার ভয়ে ইংল্যান্ড যেতে চান না তিন ক্যারিবীয় ক্রিকেটারকরোনার ভয়ে ইংল্যান্ডে টেস্ট খেলতে যেতে চান না তিন ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেটার
গতকালই আসে আনুষ্ঠানিক ঘোষণা। করোনার পরে সবার আগে মাঠে ফিরবে ওয়েস্ট ইন্ডিজ ও ইংল্যান্ড। ইংল্যান্ডের ক্রিকেটাররা এরই মধ্যে সিরিজের প্রস্তুতি শুরু করে দিয়েছে। ব্যক্তিগতভাবে অনুশীলন করতে দেখা গেছে বেশ কয়েকজন ক্যারিবীয় টেস্ট ক্রিকেটারকে।

কিন্তু সবাই যে ইংল্যান্ড সফরে যেতে মুখিয়ে আছেন তেমন কিন্তু নয়। ইংলিশ সংবাদমাধ্যমের খবর, তিন ওয়েস্ট ইন্ডিয়ান ক্রিকেটার করোনার ভয়ে ইংল্যান্ড সফরে যেতে চান না। সেই তিন ক্রিকেটারের নাম অবশ্য এখনো প্রকাশ পায়নি।

তবে তিন সদস্য না গেলেও ইংল্যান্ড সফরের জন্য পূর্ণ শক্তির দলই পাঠাবে ওয়েস্ট ইন্ডিজ। বেশিরভাগ ক্রিকেটারই ইংল্যান্ড সফরে সায় দিয়েছে। জানা গেছে, তিন টেস্টের সিরিজের জন্য ২৫ সদস্যের বিশাল বহর নিয়ে ইংল্যান্ড যাবে ওয়েস্ট ইন্ডিজ।

কদিন আগেই ক্ষতি কমাতে ক্রিকেটার ও কর্মচারীদের বেতন ৫০ ভাগ কমিয়ে দিয়েছে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড। ৫০ ভাগ কম বেতন নীতি চলতে পারে আরও ৩ থেকে ৬ মাস পর্যন্ত। তবু ক্রিকেটাররা খেলতে মুখিয়ে।

করোনার বিশেষ অবস্থার মাঝেও ম্যাচ খেলার আবার ভিন্ন সুবিধা পাবে ক্রিকেটাররা। প্রতি ম্যাচে ক্রিকেটাররা প্রত্যেকে বাড়তি ৫ হাজার পাউন্ড করে পাবেন। ঝুঁকি নিয়ে লাভও আছে। ওয়েস্ট ইন্ডিজ সফরে রাজি না হলে ইংলিশ গ্রীষ্ম সম্পূর্ণ ভেস্তে যেতে পারত। করোনার কারণে পুরো গ্রীষ্মে কোন আন্তর্জাতিক সিরিজ না হলে বড় ক্ষতি হতো ইসিবির। কঠিন সময়ে ইংল্যান্ড সফরে রাজি হওয়ায় ভবিষ্যতে ইংলিশ ক্রিকেট বোর্ডের সুনজরে থাকবে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *