করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কারণ নেই

পানিসম্পদ উপমন্ত্রী এ, কে, এম এনামুল হক শামীম বলেছেন, করোনাভাইরাস নিয়ে আতঙ্কিত হওয়ার কোনো কারণ নেই। দেশে তিনজন এ রোগে আক্রান্ত হয়েছেন। তিনজনই মোটামুটি সুস্থ আছেন। এই রোগে রোগীর মারা যাবার হার ১.০৪ শতাংশ। এর চেয়ে বেশি লোক সড়ক দুর্ঘটনায় মারা যায়।

তিনি আরো বলেন, আতঙ্কিত হওয়ার কিছু নেই। সবাইকে সতর্ক থাকতে হবে। প্রতিটি হাসপাতালকে রেডি থাকতে বলেছি। প্রধানমন্ত্রী পাঁচ ওয়াক্ত নামাজ পড়েন। যে দেশের প্রধানমন্ত্রী ধার্মিক, সৎ সে দেশে প্রাকৃতিক দুর্যোগ ব্যাধি হতে পারে না।

মঙ্গলবার সন্ধায় শরীয়তপুর পুলিশ লাইন্সে বঙ্গবন্ধু ঢাকা বিভাগীয় কাবাডি প্রতিযোগিতার পুরস্কার বিতরণী ও সমাপনীতে প্রধান অতিথির বক্তব্যে উপমন্ত্রী শামীম এ কথা বলেন।

তিনি আরো বলেন, আপনারা জানেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর শত বছর উৎযাপন করার জন্য নানা আয়োজন করা হয়েছিল। আন্তর্জাতিক একটি সংকট করোনাভাইরাস এর জন্য সীমিত করা হয়েছে। শরীয়তপুরের তিন এমপি মিলে জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে শরীয়তপুরের উন্নয়নে কাজ করবো।

শরীয়তপুরের ডিসি কাজী আবু তাহের এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর ১ আসনের এমপি ইকবাল হোসেন অপু, এসপি এসএম আশরাফুজ্জামান, জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান সাবেদুর রহমান খোকা সিকদার, সাধারণ সম্পাদক অনল কুমার দে, চৌধুরী ক্যাম্প টেক্সটাইল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক মিজানুর রহমান চৌধুরী প্রমুখ।

ফাইনাল খেলায় অংশগ্রহণ করে সদর উপজেলা টিম বনাম ডামুড্যা উপজেলা টিম এবং ফাইনাল খেলায় জয় লাভ করে সদর উপজেলা টিম।

সূত্র: ডেইলি বাংলাদেশ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *