করোনা সতর্কতায় ছাত্রলীগের বিনামূল্যে মাস্ক বিতরণ

নওগাঁর রাণীনগরে করোনা ভাইরাস নিয়ে আতঙ্কিত না হয়ে সতর্ক হওয়ার লক্ষ্যে উপজেলা ছাত্রলীগের পক্ষ থেকে জনসাধারণের মাঝে বিনামূল্যে মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (১০ মার্চ) বিকেলে উপজেলার রেলস্টেশন, রাণীনগর বাজার, বিজয়ের মোড়, উপজেলা বাসস্ট্যান্ডসহ বিভিন্ন এলাকায় এই মাস্ক ও লিফলেট বিতরণ করা হয়।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন, সাধারণ সম্পাদক হাসানুজ্জামান হাসানসহ উপজেলা ছাত্রলীগ ও ইউনিয়ন ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উপজেলা ছাত্রলীগের সভাপতি মামুনুর রশিদ মামুন বলেন, বর্তমানে করোনা ভাইরাস চীনসহ বিশ্বের বিভিন্ন দেশে মহামারি আকার ধারন করেছে। সম্প্রতি বাংলাদেশেও এই ভাইরাসে আক্রান্ত ব্যক্তিকে সনাক্ত করা হয়েছে। তাই এই ভাইরাস সম্পর্কে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে। এই ভাইরাস থেকে কিভাবে মুক্ত থাকা যায় সেই বিষয়গুলো পালন করতে হবে। তবেই এই ভাইরাস থেকে রক্ষা পাওয়া সম্ভব। তাই সাধারণ মানুষদের মাঝে এই ভাইরাস সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করাই এই কর্মসূচির মূল লক্ষ্য। শুধু সরকার নয় আমাদেরও এই সমাজের মানুষের জন্য অনেক কিছু করার আছে। সেই প্রত্যয় থেকেই আমরা এই কর্মসূচি হাতে নিয়েছি। পরবর্তিতে পর্যায়ক্রমে উপজেলার সকল ইউনিয়নেও এই কর্মসূচি বাস্তবায়ন করা হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *