কাঠালিয়ায় বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা’র জন্মবার্ষিকী পালিত

‘ত্যাগ ও সুন্দরের সাহসী প্রতিক, মহীয়সী নারী’ বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে ঝালকাঠির কাঠালিয়ায় আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে। শনিবার (০৮ আগষ্ট) বিকাল ৪টায় উপজেলা পরিষদ সভাকক্ষে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে এ আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামলীগের সাধারণ সম্পাদক মোঃ এমাদুল হক মনির। উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ হাবিবুর রহমান উজির সিকদারের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ বদিউজ্জামান বদু সিকদার, মহিলা ভাইস চেয়ারম্যান ফাতিমা খানম।

এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী যুবলীগের সহ সভাপতি মোঃ মাহমুদুল হক নাহিদ সিকদার, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মঞ্জুরুল কবির পারভেজ জমাদ্দার, উপজেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ জয়নাল আবেদীন মাসুম, ছাত্রলীগ নেতা মোঃ জিসান সিকদার, কৃষকলীগ নেতা মোঃ সেলিম হোসেন, চেঁচরীরামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সহ সভাপতি মোঃ নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মোঃ মনিরুজ্জামান মনির, পাটিখালঘাটা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান শিশির চন্দ্র দাস, সাধারণ সম্পাদক মোঃ শহীদুল ইসলাম হৃদয়, আমুয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ আমিরুল ইসলাম ফোরকান, সাধারণ সম্পাদক মোঃ শাহিন হোসেন মোল্লা, কাঠালিয়া সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ মামুন হাওলাদার, সাধারণ সম্পাদক মোঃ রোকন সিকদার, শৌলজালিয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোঃ বশির মীর, আওরাবুনিয়া ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও ইউপি চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান লিটন নকীব, সাধারণ সম্পাদক মোঃ আঃ সত্তার হাওলাদার প্রমুখ।

আলোচনা শেষে মিলাদ ও দোয়া পরিচালনা করেন সাংবাদিক মাওলানা মোঃ খাইরুল আমিন ছগির ও মাওলানা সিদ্দিকুর রহমান। আলোচনা সভা ও মিলাদের পূর্বে ১৫ই আগষ্ট জাতীয় শোক দিবসের প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন ও লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *