গোবিন্দগঞ্জে একদিনের ব্যবধানে পৃথক সড়ক দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধা গোবিন্দগঞ্জে দুইদিনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত দুইদিনে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে সহ তিনজনের মৃত্যুর ঘটনা ঘটলো।

জানাগেছে, গত বুধবার রাত আনুমানিক ১১টার দিকে উপজেলার কোমরপুর এলাকায় শিমু বেকারীর কর্মচারী খোরশেদ আলম (৩১) রাস্তার পাশে বেকারীর পিকাপভ্যান রেখে রাস্তা পার হয়ে দোকানে বেকারীর টাকা আদায়ের জন্য যাওয়ার সময় অজ্ঞাত একটি দ্রুতগামী বাস তাঁকে স্বজোরে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। গাড়ীর ধাক্কায় খোরশেদ রাস্তার পাশে ছিটকে পড়ে এবং ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করে পরিবারের নিকট হস্তান্তর করে। নিহত খোরশেদ আলম গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার দক্ষিণ ধোপাডাঙ্গা গ্রামের মফিজল হকের পুত্র।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ পরিদর্শক বাবুল আকতার বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, ঘাতক গাড়িটি আটক করতে অনেক চেষ্টা করা হয়েছে তবে গাড়ী সনাক্ত করা সম্ভব হয়নি।

এ নিয়ে গত দুইদিনে একই এলাকায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় মা-মেয়ে সহ তিনজনের মৃত্যুর ঘটনা ঘটলো। এর আগে গত মঙ্গলবার রাতে পলাশবাড়ী ও গোবিন্দগঞ্জ উপজেলার সীমান্তবর্তী গোবিন্দগঞ্জের দরবস্ত ইউনিয়নের অভিরামপুর বাজার এলাকায় হানিফ পরিবহনের একটি দ্রæতগামী কোচ বিপরিত দিক থেকে একটি বাঁশবোঝাই ট্রাকের সাথে ধাক্কা লেগে রাস্তার পাশে উল্টে যায়। এসময় বাসের ধাক্কায় রাস্তার পাশে দোকানের সামনে বসে থাকা মা এবং তাঁর মেয়ের মৃত্যু হয়।

মানিক সাহা
গোবিন্দগঞ্জ, গাইবান্ধা
তারিখ-১৩-০২-২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *