গোবিন্দগঞ্জে কোচ-ট্রাকের সংঘর্ষে মা মেয়ের মৃত্যু

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জে বাঁশ বোঝাই ট্রাক ও যাত্রীবাহি কোচের সংঘর্ষে পথচারী মা- মেয়ের মর্মান্তিক মৃত্যু হয়েছে। মঙ্গলবার রাতে পলাশবাড়ী-গোবিন্দগঞ্জ সীমান্তবর্তী গোবিন্দগঞ্জ উপজেলার দরবস্ত ইউনিয়নের অভিরামপুর বাজার এলাকায় ঢাকা-রংপুর মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানাগেছে, পঞ্চগড় থেকে ঢাকাগামী হানিফ পরিবহনের একটি কোচ (ঢাকা মেট্রো-ব-১৫-৩৮০৪) বিপরিত দিক থেকে আসা বাঁশ বোঝাই ট্রাক (সিলেট-ট-১১-০৪৭৫) এর মধ্যে সংঘর্ষ হয়। এতে যাত্রীবাহি হানিফ পরিবহনের কোচটি রাস্তার পাশে উল্টে যায়। এসময় সেখানে একটি দোকানের সামনে বসে থাকা পথচারী মা রাহেলা বেওয়া (৭৫) এবং তাঁর মেয়ে শেফালী বেগম (৪৫) কে বাসটি ধাক্কা দেয়।

এতে মেয়ে শেফালী বেগম ঘটনাস্থলেই নিহত হয় এবং তাঁর মা রাহেলা বেগমকে স্থানীয় মানুষ মূমূর্ষু অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করলে সেখানে রাত আনুমানিক সোয়া ১১টার দিকে তাঁর মৃত্যু হয়। নিহতরা পাশর্^বর্তী পলাশবাড়ী উপজেলার বরিশাল ইউনিয়নের রামপুর গ্রামের মৃত খোকা মিয়ার স্ত্রী এবং কন্যা। এ ঘটনায় বাসের প্রায় ১০ যাত্রী আহত হয় এবং রাস্তার পাশের বেশ কয়েটি দোকান ক্ষতিগ্রস্থ হয়। দুর্ঘটনার সাথে সাথে গাড়ী দুটির চালক ও হেলপার পালিয়ে যায়।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার উপ পরিদর্শক বাবুল আকতার বিষয়টি নিশ্চিত করে জানান, দুর্ঘটনা কবলিত গাড়ী দুটি আটক করা হয়েছে। এ বিষয়ে হাইওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

মানিক সাহা
গোবিন্দগঞ্জ, গাইবান্ধা
তারিখ-১২-০২-২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *