গোবিন্দগঞ্জে ট্রাকসহ গাঁজার চালান আটক, গ্রেফতার ২

গোবিন্দগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার গোবিন্দগঞ্জ থানা পুলিশ অভিযান চালিয়ে ট্রাকসহ একটি গাঁজার চালান আটক করেছে। এসময় পুলিশ ট্রাকের চালক ও তাঁর সহকারীকে আটক করেছে।
জানাগেছে, গোপন সংবাদের ভিত্তিতে শনিবার লালমনিরহাট জেলার হাতিবান্ধা থেকে ছেড়ে আসা ঢাকাগামী ঢাকা মেট্রো-ট-১৪-৫৫৭৮ ট্রাকটি গোবিন্দগঞ্জে পৌছিলে থানা পুলিশের একটি দল রাত ১০টার দিকে হীরক মোড় এলাকায় কৌশলে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ট্রাকটি আটক করে। এরপর তল্লাসী চালিয়ে ট্রাকের হুডের ভিতর বিশেষ কায়দায় ৮টি ছোট বস্তায় রাখা প্রায় ৪০ কেজি গাঁজা উদ্ধার করে পুলিশ। এসময় পাবনা জেলার বেড়া উপজেলার রাকসা নতুন ভারাংগা গ্রামের কেরামত খাঁর ছেলে গাঁজা ব্যবসায়ী ও সরবরাহকারী ট্রাক চালক পলাশ খাঁ (২৮) ও তাঁর সহকারী একই উপজেলার সোনাপদ্দা গ্রামের আব্দুল মতিনের ছেলে হেলপার নজিমুদ্দিন (২১) কে গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত গাঁজার আনুমানিক মূল্য প্রায় ৪ লক্ষ টাকা। অনেকেই ধারণা করছেন ট্রাকটি যেহেতু ভারতীয় সিমান্তবর্তী এলাকা থেকে এসেছে তাই গাঁজাগুলো ভারত থেকে বাংলাদেশে আনা হয়ে থাকতে পারে।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) একেএম মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করে জানিয়েছেন, গ্রেফতারকৃতরা একটি সংঘবদ্ধ হয়ে দীর্ঘদিন যাবত ট্রাকে অন্যান্য মালামাল পরিবহনের আড়ালে ভারতীয় সিমান্তবর্তী এলাকা থেকে গাঁজার চালান দেশের বিভিন্নস্থানে গাঁজা সরবরাহ করে আসছিল। তাঁদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

সূত্র:মানিক সাহা
গোবিন্দগঞ্জ, গাইবান্ধা
তারিখ- ০৮-০৩-২০

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *