সংবাদ শিরোনাম
Home / রাজনীতি / চা বানানোর পর এবার গান গাইলেন আতিক

চা বানানোর পর এবার গান গাইলেন আতিক

চা বানানোর পর এবার নিজের অফিসে গান গাইলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনে (ডিএনসিসি) আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম।

শুক্রবার (২৪ জানুয়ারি) রাতে নিজের ফেসবুকে অ্যাকাউন্টে ‘সারাদিন ক্যাস্পেইনের অবসরে একটু আনন্দ’, এই ক্যাপশন দিয়ে একটি ভিডিও পোস্ট করেছেন আতিকুল ইসলাম৷

নির্বাচনী প্রচারণায় ভোটারদের দৃষ্টি আকর্ষণের জন্য বিভিন্ন প্রার্থী নানা নাটকীয়তার আশ্রয় নেন। এতে বেশ আনন্দও পায় সাধারণ মানুষ। আতিকুল ইসলামের ভিডিওটিতে দেখা যাচ্ছে, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী পাঞ্জাবি ও কালো রঙের শাল গায়ে হাত নাচিয়ে গান গাইছেন, ‘ড্যাগেরও ভিতরে ডাইলে চাইলে মিশাইলি ল সই…’।

এর আগে ১৩ জানুয়ারি আফতাবনগরে নির্বাচনী প্রচারণায় গিয়ে ভোটারদের দৃষ্টি আকর্ষণের জন্য নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে নিজ হাতে চা বানিয়ে কয়েকজনকে খাওয়ান মেয়রপ্রার্থী আতিকুল ইসলাম। নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে স্থানীয় ইয়াসিনের চা-শিঙাড়ার দোকানে বসে বড় সসপ্যান থেকে দুধ আর কেটলি থেকে লিকার ঢেলে চা বানান তিনি।

পরে তার বানানো চা স্থানীয় কয়েকজন ব্যক্তি ও তার দলীয় নেতা-কর্মীকে খাওয়ান। এ সময় চা বিক্রেতার মতো ‘এই চা হবে, চা…চা…, চা খাবেন চা…’ বলে আশপাশের লোকজন ও দলীয় নেতা-কর্মীদের চা পানের আহ্বান জানান আতিকুল ইসলাম।

তার সঙ্গে ছিলেন ঢাকা উত্তরে আওয়ামী লীগ–সমর্থিত ২১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী মাসুম গণি ও ৩৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর প্রার্থী জাহাঙ্গীর আলম। তারাও মেয়র প্রার্থীর বানানো চা পান করে বেশ আনন্দ অনুভব করেন।

 

Check Also

যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা কৃষি বিজ্ঞানী মেহেদী সাত্তার আর নেই

যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা কৃষি বিজ্ঞানী মেহেদী সাত্তার আর নেই

যুক্তরাষ্ট্রের মিনেসোটা রাজ্যের রাজধানী মেনিয়াপোলিসে বসবাসরত মুক্তিযোদ্ধা মেহেদী সাত্তার আর নেই। গত ৭ জুন, ২০২০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *