ছাতকে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে বাস উদ্ধারের চেষ্টা

ছাতকে স্বাস্থ্যবিধি লঙ্ঘন করে বাস উদ্ধারের চেষ্টা

সুনামগঞ্জের ছাতকে গোবিন্দগঞ্জ সেদেরগাঁও ইউনিয়নের আকস্মিক ঘূর্ণিঝড়ে ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে। শনিবার সকালে ধারন বাজার এলাকায় সৈদেরগাঁও গ্রামে ঘূর্ণিঝড়ে ৪টি ঘর উড়িয়ে নিয়ে যায়। আরো ২৫ টি ঘরসহ ২৯টি পরিবার ক্ষতির সম্মুখিন হয়। এ সময় সিলেট-সুনামগঞ্জ সড়কের ধারন বাজার অংশে একটি যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে সড়কের খাদে পড়ে যায়। ঘূর্ণিঝড়ে ছোবলে সড়কের পাশে একটি বৃহৎ রেন্টি গাছ উপড়ে পরে যান চলাচল ব্যহত হয়। বিদ্যুৎতের ৩ টি খুটি উপড়ে পড়ে বিদ্যুৎত সংযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

খবর পেয়ে তাৎক্ষণিক ক্ষতিগ্রস্থ এলাকা পরিদর্শন করেন সুনামগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য মুহিবুর রহমান মানিক। এবং ক্ষতিগ্রস্থ্য মানুষদের মধ্যে তিনি ত্রাণ সহায়তা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন- ছাতক উপজেলা নির্বাহী অফিসার মো. গোলাম কবির, সহকারী পুলিশ সুপার (ছাতক সার্কেল) বিলাল হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু সাদাত মো. লাহিন, ছাতক থানার অফিসার ইনচার্জ মোস্তফা কামাল, গোবিন্দগঞ্জ সৈদেরগাঁও ইউপি চেয়ারম্যান আখলাকুর রহমান, প্রমুখ।

এদিকে বিকেল ৫টায় বাসটি উদদ্ধারের চেষ্টা করা হলে সিল্টে-সুনামগঞ্জ সড়কে দীর্ঘ যানঝটের সৃষ্টি হয়। শতশত যাত্রীবাহী ও পণ্যবাহী গাড়ী আটকা পড়ে চরম ভোগান্তির শিকার হন যাত্রী সাধারন।বাসটি উদ্ধারের সময় উৎসোক জনতার উপচে পরা ভিড়। করোনা পরিস্থিতির মধ্যে শারীরিক দুরত্ব ও স্বাস্থ্যবিধি না মেনে বাস উদ্ধারের চেষ্টা করা হয় বলে জানা গেছে।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *