সংবাদ শিরোনাম
Home / রাজনীতি / দিনের ভোট রাতে, মানুষের ভোট দেয় পুলিশ : কর্ণেল অলি

দিনের ভোট রাতে, মানুষের ভোট দেয় পুলিশ : কর্ণেল অলি

লিভারেল ডেমোক্রেটিভ পার্টির (এলডিপি) চেয়ারম্যান ও সাবেক মন্ত্রী কর্ণেল (অবঃ) অলি আহমদ বীরবিক্রম বলেছেন, বেইমানি, মুনাফেকি করে কোন কাজ হবে না। বর্তমান সরকার বেইমানি, মুনাফেকি কাজ করছে। তারা মানুষের ভোট অধিকার কেড়ে নিয়েছে। মানুষ যেভাবে নির্যাতিত হচ্ছে তাতে মনুষ্যত্ব চলে যাচ্ছে। বর্তমানে দিনের ভোট রাতে, মানুষের ভোট দেয় পুলিশ।

দেশে নেই সুশাশন ও ন্যায় বিচার। আওয়ামী লীগের কিছু গুন্ডারা ভোট অধিকার কেড়ে নিয়েছে। অত্যাচার করে সরকার কোনদিন ঠিকে থাকতে পারবে না। এই সরকার ৫ বছর পূরন করতে পারবে না। সরকারের পরিবর্তন অনিবার্য। এই মানুষকে নির্বাচনের জন্য প্রস্তুত থাকার আহবান জানান। শনিবার বিকেলে পটিয়া পৌরসভা এলডিপির সাবেক সভাপতি মোহাম্মদ আলী ও কাজী মো. এয়াকুবের স্মরণ সভায় প্রধান অতিথির বক্তব্যে এই কথা বলেন।

পটিয়া উপজেলা এলডিপির সভাপতি মনছুর আলমের সভাপতিত্বে ও পৌরসভা এলডিপির সাধারণ সম্পাদক মো. আরমান ও মুজিবুর রহমানের পরিচালনায় এতে বক্তব্য রাখেন, উত্তর জেলা এলডিপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য নুরুল আলম, দক্ষিণ জেলা এলডিপির সভাপতি কপিল উদ্দীন চৌধুরী, দক্ষিণ জেলা ছাত্রনেতা এবিএম শাহজাহান, সাংগঠনিক সম্পাদক গোলাম কিবরিয়া শিমুল, পটিয়া উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ইদ্রিস মিয়া, দক্ষিণ জেলা এলডিপি নেতা শাখাওয়াত হোসেন সাজু, কাঞ্চন চক্রবর্ত্তী, এলডিপির মহানগর সাংগঠিনক সম্পাদক দোস্ত মোহাম্মদ, আনিস চৌধুরী, আকবারুল আলম, বেগম মো. আলী, জয়নাল আবেদীন, মোহাম্মদ আবু।

স্মরণ সভায় এলডিপির প্রয়াত দুই নেতা মোহাম্মদ আলী ও কাজী মো. এয়াকুবের রুহের আত্মার মাগফেরাত কামনা করেন।

 

Check Also

যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা কৃষি বিজ্ঞানী মেহেদী সাত্তার আর নেই

যুক্তরাষ্ট্র প্রবাসী বীর মুক্তিযোদ্ধা কৃষি বিজ্ঞানী মেহেদী সাত্তার আর নেই

যুক্তরাষ্ট্রের মিনেসোটা রাজ্যের রাজধানী মেনিয়াপোলিসে বসবাসরত মুক্তিযোদ্ধা মেহেদী সাত্তার আর নেই। গত ৭ জুন, ২০২০ …

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *