দেশের বাজারে অপো এফ১৫ বিক্রি শুরু


দেশের বাজারে সম্প্রতি উন্মোচন করা স্মার্টফোন এফ১৫-এর বিক্রয় শুরু করেছে অপো। স্মার্টফোনটিতে থাকছে ৮ গিগাবাইট র‍্যাম, ১২৮ গিগাবাইট স্টোরেজ স্পেস, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ৪৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল ম্যাক্রো কোয়াড ক্যামেরা।

অত্যাধুনিক উদ্ভাবনী প্রযুক্তির এই স্মার্টফোনটি দেশের বাজারে উন্মোচনের পর থেকেই আলোচনার কেন্দ্রে রয়েছে। সাশ্রয়ী দামে প্রয়োজনীয় সব হাই-এন্ড ফিচারের কারণে স্মার্টফোনটির প্রি-বুকিংয়েও দারুন সাড়া মিলেছে। ডিভাইসটিতে ব্যবহার করা হয়েছে শক্তিশালী হেলিও পি৭০ প্রসেসর যার সাথে থাকছে ৮ গিগাবাইট র‍্যাম, ৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি, ৪৮ মেগাপিক্সেল কোয়াড ক্যামেরা। শক্তিশালী প্রসেসর এবং অধিক র‍্যাম থাকায় মাল্টিটাস্কিংয়ের ক্ষেত্রে স্মার্টফোনটি ধীরগতির হবে না। এছাড়া গেম বুস্ট ২.০ প্রযুক্তি থাকায় গেমিংয়ের ক্ষেত্রেও মিলবে অসাধারণ অভিজ্ঞতা।

দারুন সব ছবি তোলার জন্য অপো এফ১৫ স্মার্টফোনে থাকছে আল্ট্রা ওয়াইড অ্যাঙ্গেল কোয়াড ক্যামেরা সেটআপ যাতে ৪৮ মেগাপিক্সেল মেইন ক্যামেরা ছাড়াও আছে ৮ মেগাপিক্সেল আল্ট্রা ওয়াইড লেন্স, ২ মেগাপিক্সেল পোর্টেট লেন্স এবং ২ মেগাপিক্সেল মনো লেন্স। দিনের আলোতে তো বটেই, রাতে কিংবা অল্প আলোতেও স্মার্টফোনটি দারুণ সব ছবি উপহার দিতে সক্ষম। ঝকঝকে ছবি উপহার দিতে স্মার্টফোনটির ক্যামেরায় ব্যবহার করা হয়েছে ফোর-ইন-ওয়ান পিক্সেল কমবিনেশন প্রযুক্তি।

৪০০০ মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি সমৃদ্ধ স্মার্টফোনটিতে থাকছে ভোক ফ্ল্যাশ চার্জ ৩.০ প্রযুক্তি যার মাধ্যমে মাত্র ৫ মিনিট চার্জ দিলেই কথা বলা যাবে ২ ঘণ্টা পর্যন্ত। এছাড়া ৩০ মিনিটে ৫০% চার্জ দেওয়া যাবে ভোক চার্জিং প্রযুক্তিতে।

স্মার্টফোনটি সম্পর্কে অপো বাংলাদেশের পিআর ও মার্কেটিং ম্যানেজার ইফতেখার সানি বলেন, “অপো এফ১৫ নিয়ে আমরা গ্রাহকদের কাছ থেকে দারুণ সাড়া পেয়েছি। স্মার্টফোনটির জন্য যে পরিমাণ অগ্রিম বুকিং পেয়েছি, তা আমাদের অভিভূত করেছে। দেশের বাজারে স্মার্টফোনটির বিক্রয় কার্যক্রম শুরু করতে পেরে আমরা আনন্দিত।”

দেশের বাজারে অপো এফ১৫ কেনা যাবে ২৬,৯৯০ টাকায়। ইউনিকর্ন হোয়াইট এবং লাইটনিং ব্ল্যাক রঙে স্মার্টফোনটি পাওয়া যাবে। দেশজুড়ে সকল অপো আউটলেট, শপিং মল এবং বিভিন্ন ই-কমার্স প্ল্যাটফর্মে স্মার্টফোনটি পাওয়া যাবে।

সূত্র: ঢাকাটাইমস

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: