পল্লবীতে কাউন্সিলর প্রার্থীর সমর্থকদের ধাওয়া-পাল্টা ধাওয়া

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) ২ নম্বর ওয়ার্ডের স্বতন্ত্র কাউন্সিলর প্রার্থী ইসমাইল হোসেন বেনুর সমর্থক ও এখানকার আওয়ামী লীগ সমর্থিত কাউন্সিলর প্রার্থী কদম আলী মাতব্বরের সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা ধাওয়া হয়েছে। এসময় স্বতন্ত্র প্রার্থীর সমর্থকদের মারধরও করা হয়েছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার (০১ ফেব্রুয়ারি) সকাল পৌনে ৯টা থেকে সাড়ে ৯টা পর্যন্ত সময়ে রাজধানীর পল্লবী মহিলা ডিগ্রি কলেজ কেন্দ্রের সামনে এ ঘটনা ঘটে।

কাউন্সিলর প্রার্থী ইসমাইল হোসেন বেনু বাংলানিউজকে বলেন, পল্লবী মহিলা ডিগ্রি কলেজে ও পল্লবী মডেল স্কুল কেন্দ্র থেকে আমার এজেন্টদের বের করে দেওয়া হয়েছে। আমার নির্বাচনী ক্যাম্প ভেঙে ফেলা হয়েছে। আমার সমর্থকদের ওপর হামলা ও বাধা দেওয়া হচ্ছে।
পরিস্থিতি নিয়ন্ত্রণে আইনশৃঙ্খলা বাহিনী, ছবি: বাংলানিউজপল্লবী মহিলা ডিগ্রি কলেজের সহকারী প্রিজাইডিং অফিসার মো. লিয়াকত আলী বাংলানিউজকে বলেন, সকাল থেকে এখানে সুষ্ঠুভাবে ভোটগ্রহণ চলছে। কিছুক্ষণ আগে হট্টগোলের আওয়াজ শুনেছি। কিন্তু বাইরে আসলে কী হয়েছে বলতে পারি না।

পল্লবী থানার উপ পরিদর্শক (এসআই) রাজীব কুমার বাংলানিউজকে বলেন, সংঘর্ষ হওয়ার আগেই আমরা এখানে এসে পৌঁছেছি। দুপক্ষকে সরিয়ে দিয়েছি। এখন পরিবেশ স্বাভাবিক আছে।

সুত্র: র্বাতা২৪

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *