পুলিশের এক মাসের রেশন পাচ্ছেন গাজীপুরের হতদরিদ্ররা

গাজীপুর পুলিশের এক মাসের রেশনের খাদ্যসামগ্রী জেলার হতদরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেয়া হচ্ছে। বুধবার থেকে কালিয়াকৈর উপজেলার বিভিন্ন গ্রামে দরিদ্রদে মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করে এ কার্যক্রম শুরু করা হয়েছে। জেলার ৫টি উপজেলায় হতদরিদ্র ও দিনমজুরদের মাঝে এসব সামগ্রী বিতরণ করা হবে।

গাজীপুরের পুলিশ সুপার সামছুন্নাহার বলেন, গাজীপুর জেলায় এক হাজার ৭০০ পুলিশ সদস্য রয়েছেন। পুলিশের অনেক কনস্টেবল দরিদ্র, তারপরও সবাই তাদের এক মাসের রেশনের খাদ্যসামগ্রী করোনা ভাইরাসের এই পরিস্থিতিতে দরিদ্রদের মধ্যে বিতরণের সিদ্ধান্ত নিয়েছেন। এই কার্যক্রমের অংশ হিসেবে জেলা পুলিশের নিয়ন্ত্রণাধীন প্রতিটি থানা পুলিশ গ্রামের দরিদ্রদের তালিকা তৈরি করেছে। এখন জেলার হতদরিদ্র-দিনমজুর মানুষের ঘরে ঘরে গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দেয়া হবে। এই কার্যক্রমের অংশ হিসেবে বুধবার কালিয়াকৈর উপজেলার কয়েকটি গ্রামের ২০টি বাড়িতে গিয়ে তাদের খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়েছে।

লিশ সুপার আরও বলেন, আমরা মানুষকে বাড়িতে থাকার জন্য নির্দেশ দিচ্ছি, অনেক ক্ষেত্রে বাধ্য করছি। আবার চিন্তা করছি তারা খাবে কী, কিভাবে তাদের সংসার চলবে। সেই চিন্তা থেকে জেলার ১৭০০ পুলিশের একমাসের রেশনের খাদ্যসামগ্রী হতদরিদ্রদের মাঝে বিতরণ করা হচ্ছে।

শেয়ার করুন ও লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: