বাবুগঞ্জে গভীর রাতে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা

0
36

বরিশালের বাবুগঞ্জের মাধবপাশায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। লোকমান হোসেন খোকন (৪০) নামের ওই ব্যবসায়ীকে শুক্রবার (২৬ জুন) গভীর রাতে স্থানীয় মাধবপাশা বাজারে কুপিয়ে ফেলে রাখে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু ঘটে। মাধপাশা ইউনিয়নের ফুলতলা এলাকার বাসিন্দা মো. মোসলেম সিকদারের ছেলে লোকমানের। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পেশায় ডেকারেটর ব্যবসায়ীর লাশটি উদ্ধার করে। তবে হত্যাকান্ডে কারা জড়িত এবং কী কারণে খুন হয়েছে তা তাৎক্ষণিকভাবে নিশ্চিত হতে পারছে না পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানায়- ব্যবসায়ী লোকমান হোসেন খোকনকে বরিশাল মেট্রোপলিটন বিমানবন্দর থানাধীন মাধবপাশা বাজারে গ্রামীণ ব্যাংকের সামনে শুক্রবার রাত ১১টার দিকে কয়েকজন যুবক ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কোপাতে থাকে। একপর্যায়ে রক্তাক্ত লোকমান রাস্তার ওপর লুটিয়ে পড়লে অস্ত্রধারীরা মৃত ভেবে ফেলে পালিয়ে যায়। পরে খবর পেয়ে সংশ্লিষ্ট বিমানবন্দর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই ব্যবসায়ী মৃত্যু ঘটে।

বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম জাহিদ বিন আলম জানান, ব্যবসায়ীর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। কিন্তু কে বা কারা এই হত্যাকান্ডে জড়িত এবং কী কারণে ব্যবসায়ী খুন করা হয়েছে তা প্রাথমিকভাবে বলা সম্ভব হচ্ছে না।

তবে যদ্দুর জানা গেছে- ব্যবসায়ীর সাথে স্থানীয় বেশ কয়েকজনের সাথে বিরোধ রয়েছে। সেই বিরোধকে কেন্দ্র করে তাকে কেউ কুপিয়ে হত্যা করেছে কী না সেই বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে, জানান ওসি।’

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে