বড় অঙ্কের অর্থ দান করলেন গাভাস্কার

বৈশ্বিক মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব ঠেকাতে ভারতে চলছে লকডাউন। দেশের এই কঠিন সময় খেঁটে খাওয়া মানুষদের পাশে দাড়াতে ভুলে যাননি ক্রীড়া তারকারাও। বড় অঙ্কের অর্থ সহায়তা দিয়ে এবার তাদের পাশে দাঁড়ালেন ভারতের কিংবদন্তি ব্যাটসম্যান সুনীল গাভাস্কার।

জানা গেছে, এমন পরিস্থিতিতে ভারতের প্রধানমন্ত্রী ও নিজ রাজ্য মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী কর্তৃক গঠিত রিলিফ ফান্ডে ৫৯ লাখ রুপি দান করেছেন গাভাস্কার। যা বাংলাদেশি মুদ্রায় ৬৬ লাখ ৩৯ হাজার টাকা।

তবে গাভাস্কার নিজে এ অর্থের পরিমাণ প্রকাশ্যে আনতে চাননি। এক টুইটের মাধ্যমে বিষয়টি সামনে আনেন সাবেক মুম্বাই অধিনায়ক আমল মজুমদার।

আমল মজুমদারের টুইটের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম ‘এনডিটিভি’ জানিয়েছে, গাভাস্কারের দান করা ৫৯ লাখ রুপির মধ্যে ৩৫ লাখ রুপি প্রধানমন্ত্রীর ফান্ডে এবং বাকি ২৪ লাখ মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর ফান্ডে দেওয়া হয়েছে।

এর আগে করোনার বিরুদ্ধে লড়াইয়ে অংশ নিয়ে ৫০ লাখ রুপি অনুদান দিয়েছেন ভারতীয় কিংবদন্তি ব্যাটসম্যান শচীন টেল্ডুলকার। এই অর্থ প্রধানমন্ত্রী ও মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রীর রিলিফ ফান্ডে সমানভাবে ভাগ করে দিয়েছেন তিনি। একই পরিমাণ অর্থ দান করেছেন সাবেক অলরাউন্ডার যুবরাজ সিংও। তবে তাদের চেয়েও বড় অঙ্কের(৫২ লাখ রুপি) অর্থ দান করেছিলেন চেন্নাই সুপার কিংসের সহ-অধিনায়ক সুরেশ রায়না।

সূত্র: কালের কণ্ঠ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *