মাল্টায় আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

বাংলাদেশ আওয়ামী লীগের ৭১তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে ইউরোপের ছোট দেশ মাল্টার আওয়ামী লীগ। দেশটির স্থানীয় রেস্টুরেন্টে আলোচনা সভা ও কেক কাটার আয়োজন করে সংগঠনটি।

মাল্টা আওয়ামী লীগের সভাপতি মশিয়ার রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কাউসার আমিন হাওলাদারের পরিচালনায় ও মালটা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজীব দাশের সঞ্চালনায় আলোচন সভা অনুষ্ঠিত হয়।

মাল্টা আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক স্মরণ করেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অবদান, স্বাধীনতা এবং বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধুর আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহসভাপতি অরুণ চন্দ্র কর্মকার, যুগ্ম সাধারণ সম্পাদক তপন ঘোষ, দফতর সম্পাদক আমানুল্লাহ, কোষাধক্ষ্য আলামিন, ধর্মবিষয়ক সম্পাদক শহীদ, প্রচার সম্পাদক নাসির উদ্দিন, সহ-সম্পাদক, শফিকুল ইসলাম, সহ-সম্পাদক হাবিবুর রহমান ও সচিব সদস্য সচিব সবির মৃধা, আবুল কালাম আজাদ, সজীব চন্দ্র দাস, মফিজুল ইসলাম, সুজন আলী প্রমুখ।

প্রধানমন্ত্রীর উন্নয়ন দেশের জনগণের কাছে তুলে ধরার জন্য দেশ-বিদেশে প্রবাসী নেতাকর্মীদের প্রতি আহ্বান জানানো হয়। দেশটিতে অবস্থানরত সকল প্রবাসী বাংলাদেশিদের সুযোগ-সুবিধাসহ যেকোনো সমস্যার মুখোমুখি হলে মাল্টা আওয়ামী লীগ সর্বদা সকলের পাশে থেকে কাজ করে যাবে বলে জানান বক্তারা।

অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াত, গীতা পাঠ ও জাতীয় সংগীত পরিবেশন করা হয়। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ আওয়ামী লীগের অন্যান্য সকল প্রতিষ্ঠাতা ও নেতাদের স্মরণে এক মিনিট নীরবতা পালন করা হয়।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: