মেয়ের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত সানিয়ার মা

পড় পড় পড়! লকডাউনে ঘরবন্দী বলিউড অভিনেত্রী সানিয়া মালহোত্রা। আর তাঁর কানের কাছে এই শব্দটি বারবার উচ্চারণ করে যাচ্ছেন তাঁর মা। কী এমন হলো এই দঙ্গলকন্যার যে এখনো মনোযোগ দিয়ে পড়তে হবে? তাঁর মায়ের কথা, মেয়ের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত তিনি। অভিনয় করে কী হবে? তাই লকডাউনে অনলাইনে পড়ার ওপর জোর দিতে বললেন সানিয়ার মা।

চলচ্চিত্রে হাতেখড়ি হলো আমির খানের হাত ধরে। আমিরের সঙ্গে কি এমনিতেই সুযোগ পাওয়া যায়! তাই এর আগে কী না করেছেন! নাচ শিখেছেন, শিখেছেন ব্যালেও। ডান্স ইন্ডিয়া ডান্সে এসে ঝলক দেখিয়েছেন। মুম্বাইয়ে এসে কাজ করেছেন ক্যামেরা সহকারী হিসেবেও। তারপর একেবারে দঙ্গলকন্যারূপে বড় পর্দায় অভিষেক। এর পরের যাত্রাটা দেখুন। পরেই বিশ্বাল ভরদ্বাজের মতো পরিচালকের ছবিতে কাজ। তারপর নওয়াজুদ্দিন সিদ্দিকী ও আয়ুষ্মান খুরানার মতো অভিনেতার সঙ্গে অভিনয়। হাত আছে আরও গুটিকয় ছবি। মনে করা হচ্ছে তরুণ উঠতি অভিনয়শিল্পীদের মধ্যে অনেক এগিয়ে সানিয়া। আর তাঁর ভবিষ্যৎ নিয়ে কিনা আঁতকে উঠছেন তাঁর মা! লকডাউনে করতে বলছেন পড়ালেখা!

আসলে অভিনয় পেশাটাতেই একটু অখুশি সানিয়ার মা। সম্প্রতি ভারতীয় একটি গণমাধ্যমে এ কথা জানিয়েছেন। অভিনয়ে নামার সময় থেকেই তাই সানিয়ার মা বেশ চিন্তিত মেয়েকে নিয়ে। যদিও সানিয়া রুপালি পর্দায় আসায় বাবা বেজায় উচ্ছ্বসিত। কিন্তু মায়ের কপাল থেকে মেয়ের ভবিষ্যতের চিন্তা যেন মোছাই যাচ্ছে না।

সানিয়া স্নাতক শেষ করার পর পড়ালেখার ইস্তফা দেন। তাঁর মতে, এবার কাজে মনোযোগ দেওয়া যাক। কিন্তু মায়ের এখনো ভাষ্য, আগে মাস্টার্সটা শেষ হোক। পরে সব হবে। সূত্র: বলিউড হাঙ্গামা

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *