ময়মনসিংহ মেডিকেলের চিকিৎসকসহ ৮ জনের করোনা শনাক্ত, দুজনের মৃত্যু

ময়মনসিংহে গতকাল বুধবার ৯৪ জনের নমুনা পরীক্ষার পর ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের আরো একজন চিকিৎসক ও ছয়জন স্বাস্থ্যকর্মীসহ আটজনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সাতজন চিকিৎসক, গফরগাঁও, মুক্তাগাছা ও হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পাঁচজন চিকিৎসকসহ ৩৫ জন নার্স ও স্বাস্থ্যকর্মীর করোনাভাইরাস শনাক্ত হলো। এ পর্যন্ত জেলায় করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৭২ জনে।

জেলা সিভিল সার্জন ডা. এ বি এম মসিউল আলম জানান, বুধবার আইসোলেশনে চিকিৎসাধীন ফুলবাড়ীয়ার আরাফাত হোসেন (১৭) ও গাজীপুরের মাওনার রাজীব (৩০) মারা যান। তাঁদের নমুনা সংগ্রহ করে পিসিআর ল্যাবে পাঠানো হয়েছে। রিপোর্ট পাওয়ার পর মরদেহ হস্তান্তর করা হবে।

এক সপ্তাহের ব্যবধানে এস কে হাসপাতালের আইসোলেশনে চিকিৎসাধীন ফুলপুরের কৃষক আবদুল কাদির (৫০), ত্রিশালের ব্যবসায়ী মেহেদী হাসান রনি (২০) ও জামালপুরের দেওয়ানগঞ্জের দুলাল (৪০) মারা গেছেন।

ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের সহকারী পরিচালক ডা. সাইফুল ইসলাম জানান, মঙ্গলবার ময়মনসিংহ মেডিকেলে সাতজন চিকিৎসক, তিনজন নার্স, আট স্বাস্থ্যকর্মীসহ ২১ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এর ফলে লেবার ওটির একটি অংশ ও আইসিইউ লকডাউন ঘোষণা করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *