লকডাউনে কোমরে ঝড় তুললেন মনামি, ভিডিও ভাইরাল

সাদা পোশাক মোড়া শরীর। বৃষ্টির জল ভিজিয়ে দিচ্ছে গা। অলকা যাজ্ঞিকের কন্ঠ আর এআররহমানের সুরে ‘তাল সে তাল মিলা’ গানে ঐশ্বর্যার সেই লাস্যময়ী অবতার মনে আছে?

এক সময় সাড়া ফেলে দেওয়া সেই গানেরই রি-ক্রিয়েশন করলেন অভিনেত্রী মনামি ঘোষ।

লকডাউন চলছে, সবার মতোই তিনিও ঘরবন্দি। উপযুক্ত সেট নেই, তাতে কী? একের পর এক রঙবাহারি শাড়ি টাঙিয়ে তৈরি করে ফেললেন মহল। সাদা পোশাক আর হাল্কা মেকআপে তাঁর লুক-ও নজরকাড়া। বৃষ্টি? সে ব্যবস্থাও হল। তাঁর সিক্ত দেহ, শরীরী মোচড় নিমেষেই ঝড় তুলল সোশ্যাল মিডিয়ায়।

ভারতজুড়ে চলছে লকডাউন, এর ফলে টালিগঞ্জে বন্ধ শ্যুটিং। এ কারণে ঘরে বসেই দিন কাটছে টলি তারকাদের। করোনা সংক্রমণের ভয়ে ঘরে বন্দি হয়েই পরিবারের সঙ্গে দিন কাটছে অভিনয়শিল্পীদের। কোয়ারেন্টিন সময়টাকেই নানাভাবেই ব্যয় করতে চেষ্টা করছেন তারকারা।

বাড়িতে বসে কেউ রান্নার ভিডিও আপলোড করছেন, কেউ আবার সময় কাটাচ্ছেন শরীরচর্চা করে।

কেউ আবার টিকটকেও মন দিয়েছেন। সেই তালিকা থেকে বাদ পড়লেন না ইরাবতীও। শেয়ার করলেন একটি ভিডিও। যেখানে মন খুলে নাচতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তাল-এ ঐশ্বরিয়া রাইয়ের তাল সে তাল মিলা-র ছন্দে এবার হিল্লোল তুললেন মনামি। নিজের সোশ্যাল হ্যান্ডেলে সেই ভিডিও শেয়ারও করেন একদম ছোট্ট করে। তবে ভক্তদের নিরাশ করেননি অভিনেত্রী। ইউটিউব-এ পুরো ভিডিও আপলোড করেন অভিনেত্রী।

মনামির নাচ দেখে যেমন খুশি তাঁর গুণমুগ্ধরা, তেমনি তাঁর সহকর্মীরাও একের পর ভালোবাসা জানিয়েছেন অভিনেত্রীকে।

সূত্র: বাংলাদেশ টুডে

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *