লক্ষ্মীপুরে করোনা উপসর্গে শিশুসহ দুজনের মৃত্যু


লক্ষ্মীপুরের কমলনগর উপজেলায় করোনাভাইরাসের উপসর্গ নিয়ে শিশু ও রামগতিতে এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রোববার সকালে তাদের মৃত্যু হয়। করোনা উপসর্গ নিয়ে মৃত্যু হওয়ায় তাদের বাড়ি লকডাউন করেছে প্রশাসন।

হাসপাতাল সূত্রে জানা গেছে, কমলনগরে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে পাঁচ বছর বয়সী এক কন্যা শিশুর মৃত্যু হয়েছে। রোববার সকালে বাড়ি থেকে হাসপাতাল নেওয়ায় পথে শিশুর মৃত্যু হয়। মারা যাওয়া শিশু উপজেলার চর কাদিরা ইউনিয়নের চর পাগলা গ্রামের বাসিন্দা।

কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লক্সের চিকিৎসা কর্মকর্তা ডা. সাকীর উল ইসলাম বলেন, শিশুর পরিবারের লোকজন তথ্য গোপন করেছে। স্থানীয়রা জানিয়েছে ওই শিশু দুদিন ধরে জ্বরে ভুগছিল। সকালে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। পরীক্ষার জন্য তার মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে। বাড়ি লকডাউন করা হয়েছে।

অপরদিকে, রামগতিতে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে এক ব্যবসায়ীর মৃত্যু হয়। উপজেলার আলেকজান্ডার ইউনিয়নের সুজন গ্রামের নিজ বাড়িতে তাঁর মৃত্যু হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) ডা. কামনাশিস মজুমদার বলেন, এক সপ্তাহের বেশি সময় ধরে তিনি জ্বর ও শ্বাসকষ্টে আক্রান্ত ছিলেন। শ্বাসকষ্ট বেড়ে তাঁর মৃত্যু হয়। পরীক্ষার জন্য তাঁর মরদেহ থেকে নমুনা সংগ্রহ করে চট্টগ্রামে পাঠানো হয়েছে।

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ সোলাইমান বাড়ি লকডাউনের বিষয়টি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: