সরকারের নিয়ম-নীতি মেনে আমি কোয়ারেন্টিনে রয়েছি: ডা. ফেরদৌস

সরকারের নিয়ম-নীতি মেনে আমি কোয়ারেন্টিনে রয়েছি: ডা. ফেরদৌসসরকারের নিয়ম ও নীতি মেনে কোয়ারেন্টিনে রয়েছেন বলে জানিয়েছেন নিউইয়র্ক থেকে বাংলাদেশে আসা আলোচিত মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার ফেরদৌস খন্দকার।শুক্রবার (১২ জুন) রাত পৌনে ১১টার দিকে নিজস্ব ফেসবুক পেজে একটি স্ট্যাটাসের মাধ্যমে তিনি এ কথা বলেন।

ফেসবুকে স্ট্যাটাসে ডা. ফেরদৌস খন্দকার লেখেন, আমি ভালো আছি। প্রিয় দেশবাসী, শুভেচ্ছা নেবেন। সরকারের নিয়ম ও নীতি মেনে আমি কোয়ারেন্টিনে রয়েছি। আজ পঞ্চম দিন চলছে। আমাকে যেখানে রাখা হয়েছে, সেখানে আমি খুব ভালো আছি। থাকার ব্যবস্থা বেশ আরামদায়ক; খাওয়া দাওয়াও বেশ ভালো। বই পড়ে, করোনাবিষয়ক পড়াশোনা করে, আমার সময় কাটছে। আমাকে যারা দেখভাল করছেন, তারা সবাই মানুষ হিসেবে দারুণ এবং অনেক ভালো।

যেমনটি বাংলাদেশের বেশিরভাগ মানুষ। ফলে কোন দিক থেকেই আমার কোন অসুবিধা হচ্ছে না। এই মুহূর্তে আমার পাশে থাকা মানুষগুলো আমাকে যথেষ্ট সম্মান ও যত্ন করছেন। তাদের ব্যাপারে আমি মুগ্ধ। তারা করোনাকালীন সময়ে আমার কাজের ও ভিডিও’র ফলোয়ার ছিলেন। এমনকি তাদের পরিবারও আমার পাশে দাঁড়িয়েছেন। প্রয়োজনীয় সবকিছু দেওয়া হচ্ছে আমাকে। তাদের প্রতি কৃতজ্ঞতা জানাচ্ছি।

তিনি আরও লেখেন, বাংলাদেশের আপামর মানুষের ভালোবাসা আমি পেয়েছি। এক জীবনে এর চেয়ে বেশি কিছু একজন মানুষের পাওয়ার থাকে না। উপরে মহান আল্লাহ রয়েছেন, তিনি মহান। মাননীয় প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার উপর আমার পূর্ণ আস্থা সবসময়ই ছিল, আছে, থাকবে। তিনিই আমাদের আশার বাতিঘর। প্রিয় নেত্রী তার সামান্য কর্মী হিসেবে আমার ব্যাপারে নিশ্চয়ই ভালো কোন সিদ্ধান্তই নেবেন। নিশ্চয়ই আমি সম্মানের সঙ্গে কোয়ারেন্টিন প্রক্রিয়া শেষ করবো।

ডা. ফেরদৌস লেখেন, একটি কথা স্পষ্ট করে বলতে চাই, সরকারের নিয়ম নীতি মেনেই, সরকারের সিদ্ধান্ত অনুযায়ী আমি কোয়ারেন্টিন প্রক্রিয়া শেষ করতে চাই। এ বিষয়ক অন্য কোন ধরণের প্রক্রিয়া বা উদ্যোগের সঙ্গে আমি যুক্ত নই। বিশেষ করে আমি জানতে পেরেছি, একটি রিট হয়েছে। এই উদ্যোগটির সঙ্গে আমার কোন সংযুক্তি নেই। নিয়ম অনুযায়ী কোয়ারেন্টিন শেষ করে, পরবর্তী পরিস্থিতি বিবেচনায় নিয়ে নিজের বিষয়ে সিদ্ধান্ত নেবো। সবার মঙ্গল হোক। করোনার এই সময়টায় সবাই নিরাপদে থাকুন।

নিউজটি আপনার বন্ধুদের সাথে শেয়ার করুন

শেয়ার করুন ও লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: