সিলেটে করোনায় আক্রান্তের সংখ্যা দুই হাজার ছাড়াল

সিলেটে বিভাগে প্রাণঘাতী ভাইরাস করোনা আক্রান্তের সংখ্যা দুই হাজার ছাড়িয়ে গেছে। বৃহস্পতিবার বিভাগটিতে নতুন করে আরও ১০৮ জন শনাক্ত হয়। তাদের মধ্যে ৮৫ জন সিলেটের এবং ২৩ জন সুনামগঞ্জের বাসিন্দা। এ নিয়ে সিলেট বিভাগে ২ হাজার ৭২ জনের করোনা শনাক্ত হলো।

এসব করোনা রোগীর মধ্যে সিলেট জেলায় ১ হাজার ২৪৮ জন, ৪১৯ জন, হবিগঞ্জে ২২৭ এবং মৌলভীবাজারে ১৭৮ জন রয়েছেন।

বৃহস্পতিবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ পিসিআর ল্যাবে ৪৭ জনের করোনা শনাক্ত হয়েছে। একই দিনে শাবিপ্রবির ল্যাবে আরো ২৩ জন এবং ঢাকার থেকে আরও ৩৮ জনের করোনা পজিটিভ আসে।

রাতে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজের উপ-পরিচালক ডা. হিমাংশু লাল রায় বলেন, এদিন ১৮৫ জনের নমুনা পরীক্ষায় ৪৭ জনের করোনা ভাইরাস পজিটিভ শনাক্ত হয়েছে। আক্রান্তদের মধ্যে একজন চিকিৎসকও রয়েছেন।

ঢাকা থেকে শনাক্ত হয়ে আসা ৩৮ জনের মধ্যে বিয়ানীবাজারের ৪ জন, ফেঞ্চুগঞ্জের ২ জন, সিভিল সার্জন অফিসের ৩ জন এবং বাকিরা সামসুদ্দিন হাসপাতালের। এছাড়া শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় পিসিআর ল্যাবে শনাক্ত সুনামগঞ্জের ২৩ জনের মধ্যে জগন্নাথপুর উপজেলার ২ জন, দক্ষিণ সুনামগঞ্জের ৪ জন, দোয়ারাবাজার উপজেলার ৫ জন, দিরাই উপজেলার ৩ জন, ছাতকের ৫ জন এবং সুনামগঞ্জ সদর উপজেলায় ৪ জন নতুন করে আক্রান্ত হয়েছেন।

শেয়ার করুন ও লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: