সিলেট থেকে একাদশ দফায় যাত্রা করলেন আরো ২৭২ ব্রিটিশ নাগরিক

সিলেট থেকে একাদশ দফায় যাত্রা করলেন আরো ২৭২ ব্রিটিশ নাগরিকবিশ্বব্যাপী বর্তমান করোনা ভাইরাসের কারণে বাংলাদেশে আটকে পড়া বাংলাদশী বংশোদ্ভূত আরো ২৭২ জন ব্রিটিশ নাগরিক নিয়ে সিলেট থেকে একাদশ দফায় যাত্রা করেছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দু’টি বিশেষ ফ্লাইট।

আজ সকাল ১০ ও ১১টার দিকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দর থেকে পৃথকভাবে বিশেষ এ দুটি ফ্লাইটে করে ব্রিটিশ এই নাগরিকরা যাত্রা করেন বলে বিমান কর্মকর্তা মো. জাকির হোসাইন সুমন জানান।

তিনি জানান, আজ সিলেট থেকে একাদশ দফায় বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের দুটি ফ্লাইটে এক শিশুসহ মোট ২৭২ জন ব্রিটিশ নাগরিক সিলেট ছেড়েছেন।

বর্তমান করোনা পরিস্থিতিতে এ নিয়ে মোট এগারো দফায় সিলেট-ঢাকা-লন্ডনের উদ্দেশ্যে আটকে পড়া ব্রিটিশ নাগরিকরা বাংলাদেশ থেকে ফেরত যাচ্ছেন।

এরআগে গত ২১ এপ্রিল একটি বিশেষ চার্টার্ড ফ্লাইটে সিলেট থেকে প্রথম দফায় ১৫৬ জন, ২৩ এপ্রিল দ্বিতীয় দফায় ১৫৬ জন, ২৫ এপ্রিল তৃতীয় দফায় ১২২ জন,২৬ এপ্রিল চতুর্থ দফায় ১০১ জন,২৯ এপ্রিল পঞ্চম দফায় ১২৭ জন, ১ মে ৬ষ্ঠ দফায় ১৪৪ জন, ৫ মে সপ্তম দফায় ১৫৩ জন,৭মে অষ্টম দফায় ১৪৩ জন, ১০মে নবম দফায় ৪৭জন, ২০মে দশম দফায় ২৭৫ জন ও আজ এগারো তম দফায় ২৭২ জনসহ এ নিয়ে বর্তমান করোনা পরিস্থিতিতে সর্বমোট ১৬৯৬ জন আটকেপড়া ব্রিটিশ নাগরিক যুক্তরাজ্যের উদ্দেশে সিলেট ত্যাগ করেন।

শেয়ার করুন ও লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: