সিলেট সিটি মেয়রের স্ত্রী করোনায় আক্রান্ত

সিলেট সিটি মেয়রের স্ত্রী করোনায় আক্রান্তসিলেট সিটি মেয়রের স্ত্রী করোনায় আক্রান্তকরোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন সিলেট সিটি করপোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর স্ত্রী শ্যামা হক চৌধুরী। তিনি বর্তমানে নিজ বাসায় আইসোলেশনে রয়েছেন। মঙ্গলবার (২ জুন) সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে নমুনা পরীক্ষায় তিনি করোনা শনাক্ত হন।

বিষয়টি নিশ্চিত করেছেন সিলেট সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. জাহিদুল ইসলাম। তিনি জানান, মেয়রের স্ত্রী শ্যামা হক করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। ওসমানী হাসপাতালের ল্যাবে তার নমুনা পরীক্ষার পর বিষয়টি নিশ্চিত করা হয়। তবে তিনি সুস্থ আছেন।

এর আগে গত ২৩ মে মেয়র আরিফের ব্যক্তিগত সহকারী মুহিবুল ইসলাম ইমনের শরীরে করোনা শনাক্ত হয়। এরপর থেকে মেয়র সপরিবারে বাসায় কোয়ারেন্টিনে ছিলেন। ঈদের দিনও তিনি বাইরে না গিয়ে বাসায় নামাজ পড়েন।

ব্যক্তিগত সহকারী করোনা আক্রান্ত হওয়ার পর মেয়রসহ নগর ভবনের বেশ কয়েকজন কর্মকর্তার নমুনা পরীক্ষা হলেও তাদের রিপোর্ট নেগেটিভ আসে।

গত ২৭ মে সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানের স্ত্রী আসমা কামরান করোনা আক্রান্ত হন। আসমা কামরান মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্বে আছেন।

এর আগে গত ২৪ মে সিলেট সিটি করপোরেশনের ২০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর আজাদুর রহমান আজাদ করোনা আক্রান্ত হন। বর্তমানে তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে চিকিৎসাধীন।

শেয়ার করুন ও লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: