সুস্থ হয়ে বাসায় ফিরলেন কাদের

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) চিকিৎসাধীন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সুস্থ হয়ে বাসায় ফিরেছেন।

মঙ্গলবার সকাল ১১টার দিকে সুস্থ হয়ে তিনি বাসায় ফিরেছেন। কাদের বঙ্গবন্ধু মেডিকেলের ৪১২ নম্বর কেবিনে চিকিৎসাধীন ছিলেন।

ওবায়দুল কাদের শ্বাসকষ্ট ও হৃদরোগজনিত সমস্যা নিয়ে গত ৩১ জানুয়ারি সকালে বিএসএমএমইউ’র কার্ডিওলজি বিভাগের করোনারি কেয়ার ইউনিটে (সিসিইউ-৩) ভর্তি হন। তিনি কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসানের তত্ত্বাবধানে চিকিৎসাধীন ছিলেন। পরে তার উন্নত চিকিৎসা নিশ্চিত করতে একটি মেডিকেল বোর্ড গঠন করা হয়।

সিসিইউ থেকে ওবায়দুল কাদেরকে ১ ফেব্রুয়ারি দুপুরে কেবিনে নেওয়া হয়। মঙ্গলবার সকালে কাদেরকে হাসপাতাল থেকে ছাড়পত্র দেওয়া হয়।

ওবায়দুল কাদের কেবিন থেকে বাসায় ফিরে যাওয়ার সময় সেখানে উপস্থিত ছিলেন-গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রী অ্যাডভোকেট শ. ম. রেজাউল করিম, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ডা. কনক কান্তি বড়ুয়া, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, সাবেক উপাচার্য অধ্যাপক ডা. কামরুল হাসান খান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এ বি এম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. সৈয়দ মোজাফফর আহমেদ, পরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো. আবু নাসার রিজভী, পরিচালক (হাসপাতাল) ব্রিগেডিয়ার জেনারেল এ কে মাহবুবুল হক, কার্ডিওলজি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ডা. সৈয়দ আলী আহসান, অধ্যাপক ডা. এস এম মোস্তফা জামান, ডা. দীপক কুমার দাস, ডা. আরিফুল ইসলাম জোয়ারদার, ডা. শেখ ফয়েজ আহমেদ প্রমুখ। সংবাদ বিজ্ঞপ্তি

সুত্র:- সমকাল

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *