স্বাস্থ্যকর্মীদের থাকার জন্য হোটেল ছেড়ে দিলেন সোনু সুদ

ভয়াবহ করোনা মহামারি মোকাবিলায় একের পর এক বলিউড তারকা এগিয়ে আসছেন। অক্ষয় কুমার, সালমান খান, ঋত্বিক রোশন, শাহরুখ খানসহ আরও অনেকেই সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন। এবার এই তালিকায় যোগ দিলেন অভিনেতা সোনু সুদ।

করোনায় আক্রান্ত রোগীদের সেবা দিতে জীবন বাজি রেখে লড়ে যাচ্ছেন স্বাস্থ্যকর্মীরা। দিনরাত অক্লান্ত পরিশ্রম শেষে তাদের থাকার জন্য নিজের মালিকানাধীন জুহু হোটেল ছেড়ে দিয়েছেন সোনু।

বৃহস্পতিবার (৯ এপ্রিল) ইনস্টাগ্রাম পোস্টে সোনু সুদ লেখেন, ‘আমরা খুব কঠিন সময় পার করছি। এ মুহূর্তে আমাদের জাতীয় নায়ক হলেন স্বাস্থ্যকর্মীরা। তারা দিনরাত নিরলস কাজ করে যাচ্ছেন। আমি তাদের জন্য জুহুতে আমার হোটেলটি ছেড়ে দিচ্ছি। এই নায়কেরা এখন যে অপরিসীম কর্তব্য পালন করে যাচ্ছেন, সেটা বিবেচনায় অন্তত এতটুকু আমরা করতে পারি।’

‘করোনা ইস্যুতে আমরা সবাই ঐক্যবদ্ধ। সবাই এগিয়ে আসুন এবং স্বাস্থ্যকর্মীদের সহায় হোন’, যোগ করেন তিনি।

‘হ্যাপি নিউ ইয়ার’খ্যাত এই অভিনেতার দৃষ্টিতে ডাক্তার, নার্স, ল্যাব অ্যানালিস্ট, গবেষক, মেডিক্যাল পরিচ্ছন্নতাকর্মী এরাই প্রকৃত নায়ক। তাই তাদের জন্য তার হোটেল উন্মুক্ত করে দিয়ে কিছুটা কৃতজ্ঞতা প্রকাশ করার সুযোগ নিয়েছেন তিনি।

এর আগে ‘বলিউড কিং’ শাহরুখ খান ও তার স্ত্রী গৌরী চিবার খান তাদের চারতলা অফিস ভবনটি কোয়ারেন্টিন হিসেবে ব্যবহারের জন্য ছেড়ে দেন। এছাড়া বেশকিছু প্যাকেজ প্রোগ্রামের মধ্য দিয়ে করোনা মোকাবিলায় ব্যাপক কার্যক্রম পরিচালনা করছেন বলিউডের ‘বাদশাহ’।

এছাড়া সালমান খান ২৫ হাজার দৈনিক কর্মীর দায়িত্ব নিয়েছেন। অক্ষয় কুমার করোনা মোকাবিলায় গঠিত ফান্ডে দিয়েছেন ২৫ কোটি রুপি। ঋত্বিক রোশন কয়েক হাজার দিনমজুরকে মাস্ক প্রদানসহ বিবিধ সহায়তা দিচ্ছেন। অমিতাভ বচ্চন রেশন দিচ্ছেন এক লাখ দিনমজুরকে। অন্যান্য বলিউড তারকাদের অবদান নিয়ে এই তালিকাটা আরও অনেক লম্বা।

সূত্র: বাংলানিউজ24

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *