স্বাস্থ্যবিধি না মানলে, আবারো লকডাউন আসতে পারে

স্বাস্থ্যবিধি না মানলে আবারো লকডাউন আসতে পারেমানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ও বিসিবি পরিচালক নাইমুর রহমান দুর্জয় বলেছেন, ‘স্বাস্থ্যবিধি না মানলে আবার লকডাউনের ঘোষণা আসতে পারে। রবিবার থেকে সবকিছু খুলে দেওয়া হচ্ছে শর্ত সাপেক্ষে। আপনারা সবসময় সতর্ক ও স্বাস্থ্যবিধি মেনে চলবেন- কারণ শিবালয় উপজেলার একটি ঘাট যা ব্যবহার করে লাখ লাখ মানুষ এ রুটে যাতায়াত করে।’

তিনি শনিবার দুপুরে মানিকগঞ্জের শিবালয়-আরিচা এলাকা ভাঙনকবলিত এলাকা পরিদর্শন শেষে বিকালে শিবালয় উপজেলার মহাদেবপুর সরকারি কলেজ মাঠে দিনমজুর ও অসহায় ৩০০টি পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে এসব কথা বলেন তিনি।

নাইমুর রহমান দুর্জয় আরোও বলেন, আপনারা স্বাস্থ্যবিধি মেনে চললে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে করোনাযুদ্ধেও আমরা জয়ী ইনশাআল্লাহ। আপনারা সকলেই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তার পরিবারের সদস্যদের জন্য দোয়া করবেন।

এসময় উপস্থিত ছিলেন- শিবালয় উপজেলা নির্বাহী অফিসার এএফএম ফিরোজ মাহমুদ, সহকারী কমিশনার (ভূমি) জাকির হোসেন, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মতিউর রহমান, ভাইস চেয়ারম্যান লালন ফকির, মহিলা ভাইস-চেয়ারম্যান রুনা আক্তার, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ. কুদ্দুস, জেলা যুবলীগের আহ্বায়ক আব্দুর রাজ্জাক রাজা, যুগ্ম আহবায়ক মাহাবুবুর রহমান জনি, ইউপি চেয়ারম্যান মাহমুদুল আমিন ডিউক প্রমুখ।

শেয়ার করুন ও লাইক দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: